1. admin@dainikonlineshikha.com : admin :
  2. arjunkumer1977@gmail.com : arjun :
বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩, ১০:৫১ অপরাহ্ন
জরুরী নোটিশ-
* * সাংবাদিক নিয়োগ * * দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী নিয়োগ চলছে *** স্বনামধন্য দৈনিক অনলাইন শিক্ষা / অনলাইন নিউজ পত্রিকাতে জেলা- উপজেলা পর্যায়ে সংবাদকর্মী আবশ্যক *** শুধুমাত্র আগ্রহী প্রার্থী সদ্যতোলা এক কপি পাসপোর্ট সাইজের ছবি ও ভোটার আইডি কার্ড এর কালার এপিঠ ওপিঠ ফটোকপি এবং ইংরেজিতে সিভি গ্রহণযোগ্য নয়, শুধুমাত্র বাংলায় লেখা জীবন বৃত্তান্ত সিভি পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে- bd.dainikonlineshiksha@gmail.com *** আরো বিস্তারিত তথ্যের জন্য ও দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী হিসেবে নিয়োগ পেতে সরাসরি দৈনিক অনলাইন শিক্ষার সম্পাদকের মুঠোফোনে যোগাযোগ করুন- 01886 - 902317 ** সকল প্রকার নিউজ পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে-dainikonlineshiksha@gmail.com শিক্ষাবিষয়ক ওয়েবসাইট দৈনিক অনলাইন শিক্ষা / সত্য প্রকাশে আপোসহীন **

জাতীয়করণের দাবি জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী আলহাজ কামাল আহমেদ মজুমদার

  • প্রকাশিত শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১৪১ ৪৭৮ বার পড়া হয়েছে

জাতীয়করণের দাবি জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী আলহাজ কামাল আহমেদ মজুমদার

অনলাইন ডেস্ক নিউজ

মনিপুর স্কুল অ্যান্ড কলেজের শিক্ষকদের এমপিওভুক্তি কিংবা প্রতিষ্ঠান জাতীয়করণের দাবি জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী আলহাজ কামাল আহমেদ মজুমদার। তিনি বলেন, আমাদের স্কুলের শিক্ষার্থীদের বেতন অন্য স্কুলের তুলনায় অনেক কম। আমরা শিক্ষকদের মুখে হাসি ফোটাতে চাই। প্রবীণ ও নবীন শিক্ষকদের সমন্বয়ে আরও এগিয়ে যাবে এ শিক্ষাপ্রতিষ্ঠান। শিক্ষা মন্ত্রণালয় ও শিক্ষামন্ত্রীর কাছে অনুরোধ জানাবো যাবে আমাদের শিক্ষকদের এমপিওভুক্ত করা হোক, জাতীয়করণ করা হোক।

শনিবার (১১ মার্চ) মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অডিটোরিয়ামে উদ্ভূত পরিস্থিতি সম্পর্কে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় প্রতিমন্ত্রী আরও বলেন, সাবেক প্রধান শিক্ষক দীর্ঘদিন এই প্রতিষ্ঠানে কাজ করেছেন। আমরা ভালো ফল করছি এটা শুধু অধ্যক্ষের না, সবার কৃতিত্ব। আজকে অধ্যক্ষের বিষয়টি নিয়ে আদালতে পর্যন্ত গড়িয়েছে। আমরা কেউ আইনের ঊর্ধ্বে না। উচ্চ আদালত থেকে নির্দেশনা দিয়েছেন, প্রবীণ শিক্ষক জাকির হোসেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করবেন।

অধ্যক্ষ ফরহাদ হোসেন এবং শিক্ষক জাকির হোসেনের বিষয়ে আদালতের কিছু নির্দেশনা রয়েছে। স্থানীয় সংসদ সদস্য তথা রাষ্ট্রের একজন প্রতিমন্ত্রী, সর্বোপরি নিজ হাতে তিল তিল করে গড়া এই প্রতিষ্ঠান রক্ষায় আদালত যে সিদ্ধান্ত নেবে, আমি সে মতে কাজ করার অঙ্গীকার করছি বলে মন্তব্য করেন শিল্প প্রতিমন্ত্রী।

এই উদ্ভূত পরিস্থিতির বিষয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাকির হোসেন বলেন, এডহক কমিটির সভাপতি দেলোয়ার হোসেনকে বলি আদালতের চিঠি পেয়েছি। এরপর মাউশি থেকেও চিঠি পেয়েছি। কিন্তু তিন কর্মদিবসের মধ্যে দায়িত্ব নিতে হবে। এরই কারণে আমি দায়িত্ব নিতে গিয়েছিলাম। কামাল আহমেদ মজুমদার দেশে আসার সঙ্গে সঙ্গে তার কাছে যাই এবং সমাধানে আসি। আমি বলতে চাই, কোয়ালিটি এডুকেশন নিয়ে কোন কম্প্রোমাইজ করা হবে না।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

দৈনিক অনলাইন শিক্ষার আরো সংবাদ পড়ুন
দৈনিক অনলাইন শিক্ষা-অনলাইন নিউজ পত্রিকার যে কোনো লেখা, বা, ছবি, ও ভিডিও , অনুমতি ছাড়া কপি করা , বা, বে-আইনি ভাবে ব্যবহার করা আইনিভাবে দণ্ডনীয় অপরাধ।
Design & Develop BY Coder Boss
আপনার পছন্দের ভাষা পরিবর্তন-Translate »