1. admin@dainikonlineshikha.com : admin :
  2. arjunkumer1977@gmail.com : arjun :
বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩, ১১:৫০ অপরাহ্ন
জরুরী নোটিশ-
* * সাংবাদিক নিয়োগ * * দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী নিয়োগ চলছে *** স্বনামধন্য দৈনিক অনলাইন শিক্ষা / অনলাইন নিউজ পত্রিকাতে জেলা- উপজেলা পর্যায়ে সংবাদকর্মী আবশ্যক *** শুধুমাত্র আগ্রহী প্রার্থী সদ্যতোলা এক কপি পাসপোর্ট সাইজের ছবি ও ভোটার আইডি কার্ড এর কালার এপিঠ ওপিঠ ফটোকপি এবং ইংরেজিতে সিভি গ্রহণযোগ্য নয়, শুধুমাত্র বাংলায় লেখা জীবন বৃত্তান্ত সিভি পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে- bd.dainikonlineshiksha@gmail.com *** আরো বিস্তারিত তথ্যের জন্য ও দৈনিক অনলাইন শিক্ষাতে সংবাদকর্মী হিসেবে নিয়োগ পেতে সরাসরি দৈনিক অনলাইন শিক্ষার সম্পাদকের মুঠোফোনে যোগাযোগ করুন- 01886 - 902317 ** সকল প্রকার নিউজ পাঠান দৈনিক অনলাইন শিক্ষার এই জিমেইল নাম্বারে-dainikonlineshiksha@gmail.com শিক্ষাবিষয়ক ওয়েবসাইট দৈনিক অনলাইন শিক্ষা / সত্য প্রকাশে আপোসহীন **
শিরোনাম-
সরকারি কর্মচারীদের বেতন ১ টাকা বৃদ্ধি পেলে শিক্ষক কর্মচারীদেরও ১ টাকা বৃদ্ধি পাবে – শিক্ষামন্ত্রী সরকারের ঊর্ধ্বমুখী উন্নয়নের প্রেক্ষাপট সাধারণ মানুষের কাছে তুলে ধরতে হবেঃ প্রতিমন্ত্রী হীড বাংলাদেশ ঢাকা ও নারায়ণগঞ্জ অঞ্চলে এককালীন উপবৃত্তি ও সম্মাননা ক্রেষ্ট প্রদান শ্যামগরে ভুরুলিয়া নাকবাটি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন মনিরামপুরের মনোহরপুরে অবৈধ ডিস লাইনের জমজমাট ব্যাবসা বিশ্ব পরিবেশ দিবস-২০২৩ উদযাপন মাদ্রাসা শিক্ষক ও কর্মচারীদের মে-২০২৩ মাসের বেতনের চেক ছাড় পীরগঞ্জে চেরকুর ঘাটে টাঙ্গণ নদের ওপর ১৬০ মিটার দীর্ঘ ব্রিজের ভিত্তি প্রস্তর স্হাপন আইসিটি বিষয়ে প্রশিক্ষণ চলাকালীন সময়ে সকারী শিক্ষকের মৃত্যু ৩০০ আসনের সীমানা নির্ধারণ করে গেজেট প্রকাশ, পরিবর্তন হলো যেসব আসন

যশোরে প্রকাশ্যে এক রিকশাচালকে কলার ধরে আইনজীবীর চড়থাপ্পড়, ভিডিও ভাইরা

  • প্রকাশিত সোমবার, ৮ মে, ২০২৩
  • ১৭৬ ৪৭৮ বার পড়া হয়েছে

যশোরে প্রকাশ্যে এক রিকশাচালকে কলার ধরে আইনজীবীর চড়থাপ্পড়, ভিডিও ভাইরাল

যশোর জেলা প্রতিনিধি -খান মোঃ কামরুল

যশোরে প্রকাশ্যে এক রিকশাচালককে মারধর করেছেন এক আইনজীবী। এরই মধ্যে মারধরের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। ভিডিওতে রিকশাচালকের কলার ধরে চড়থাপ্পড় দিতে দেখা গেছে। এ সময় পথচারীরা ওই আইনজীবীকে থামানোর চেষ্টা করে ব্যর্থ হন। গতকাল রবিবার (৭ মে) দুপুরে যশোর আদালতের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সড়কে এ ঘটনা ঘটে।

আরতি রানী ঘোষ নামের ওই আইনজীবী যশোর শহরের বাসিন্দা। মারধরের ভিডিও ছড়িয়ে পড়ার পর ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন অনেকে। তবে ওই রিকশাচালকের পরিচয় জানা যায়নি।

অবশ্য আইনজীবী আরতি রানী ঘোষ দাবি করেছেন, আদালত থেকে ফেরার পথে সড়ক অতিক্রমের সময় তাকে রিকশা দিয়ে ধাক্কা দেন ওই চালক। এতে পড়ে গিয়ে আহত হন। এ কারণে চড়থাপ্পড় দিয়েছেন। বর্তমানে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি আছেন বলেও দাবি করেছেন আরতি।

প্রকাশ্যে এভাবে মারধর করা ঠিক হলো কিনা জানতে চাইলে এই আইনজীবী বলেন, ‘আমাকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দিলো, আমি চুপ করে বসে থাকবো। আমার নথিপত্র রাস্তায় ছড়িয়ে-ছিটিয়ে পড়েছে, শরীরে প্রচণ্ড ব্যথা পেয়েছি। তাই রাগের মাথায় চড়থাপ্পড় দিয়েছি, ঠিক কাজই করেছি।’

তবে এটিকে অনাকাঙ্ক্ষিত ঘটনা উল্লেখ করে অভিযুক্ত আইনজীবীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. ইসহক।

রাস্তায় প্রকাশ্যে মারধরের ঘটনা অনাকাঙ্ক্ষিত ও অনভিপ্রেত উল্লেখ করে ইসহক বলেন, ওই রিকশাচালকের কাছে দুঃখপ্রকাশ করছি। সেইসঙ্গে আইনজীবী আরতি রানী ঘোষকে সতর্ক করে সমিতির বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

ঘটনার সময় এক পথচারীর ধারণ করা ভিডিওতে দেখা যায়, কালো গাউন পরিহিত ওই আইনজীবী প্রেসক্লাবের সামনে রিকশাচালকের জামার কলার ধরে চড়থাপ্পড় দিচ্ছেন। মারতে মারতে তাকে রিকশার চাবি নিয়ে পৌরসভায় যেতে বলেন। জামার কলার ধরে বারবার রিকশাচালককে পৌরসভায় নিয়ে গিয়ে লাইসেন্স বাতিলের কথা বলেন। এ সময় রিকশাচালক হাত উঁচু করে মাফ চান। বারবার ওই আইনজীবীকে থামানোর চেষ্টা করেও ব্যর্থ হন পথচারীরা।

ভিডিওতে আরেক পথচারীকে বলতে শোনা যায়, রিকশাচালককে জুতাপেটাও করেছেন ওই আইনজীবী। তারা প্রতিবাদ করলে রিকশাচালককে আরও চড়থাপ্পড় মারেন। একপর্যায়ে এক নারী এগিয়ে এসে প্রতিবাদ করলে শান্ত হন। পরে ওই চালক তার রিকশা নিয়ে চলে যান।

সংবাদটি আপনার ফেসবুকে শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

দৈনিক অনলাইন শিক্ষার আরো সংবাদ পড়ুন
দৈনিক অনলাইন শিক্ষা-অনলাইন নিউজ পত্রিকার যে কোনো লেখা, বা, ছবি, ও ভিডিও , অনুমতি ছাড়া কপি করা , বা, বে-আইনি ভাবে ব্যবহার করা আইনিভাবে দণ্ডনীয় অপরাধ।
Design & Develop BY Coder Boss
আপনার পছন্দের ভাষা পরিবর্তন-Translate »